বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
আমাদের ওয়ার্ডের মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই: কোহিনুর ইসলাম

আমাদের ওয়ার্ডের মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই: কোহিনুর ইসলাম

নিজস্ব প্রতিবেদক: মানুষকে ভালোবাসতে হয়, মানুষকে ভালোবাসা যায় এবং মানুষকে ভালোবাসলে ভালোবাসার মাধ্যমেই মানুষ সেটার সম্মান রক্ষা করে, এর জ্বলন্ত উদাহরণ কোহিনুর ইসলাম।

একজন শান্তিপ্রিয়, ন্যায়পরায়ন, জনদরদী রাজনীতিবিদ হিসেবে কোহিনুর ইসলাম জীবনের প্রতিটি মুহুর্ত এ এলাকার উন্নয়নের কথা চিন্তা করেন। প্রতিহিংসার উর্ধ্বে থেকে মানবীয় গুনাবলীতে ভরপুর এ নেতা সহজে মানুষকে আপন করে নিতে পারেন। তাঁর এসব গুণাবলীর কারণেই তিনি ধল্লা ইউনিয়নের মাটি ও মানুষের নেতা হিসেবে সুনাম-সুখ্যাতি অর্জন করেছেন। তাঁর স্বপ্ন, তাঁর প্রচেষ্টা শুধু অসহায় ও বঞ্চিত মানুষকে ঘিরেই।

তিনি সবার সাথেই বন্ধুসুলভ আচরণ, মিষ্টিভাষী, সাদামাটা জীবন যাপন এবং সৎ ও সুন্দর মনের অধিকারী। একজন জনদরদী সমাজকর্মী হিসেবে কোহিনুর ইসলাম সকল প্রকার লোভ লালসা ত্যাগ করে, আমিত্বকে পরিহার করে প্রকৃত সমাজ সেবক হিসেবে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন। ছোটদের স্নেহ, বড়দের শ্রদ্ধা, সমবয়সীদের ভালোবাসা দিয়ে তিনি পথ চলবেন এমনটাই তার প্রত্যাশা।

জরেজমিনে ঘুরে এলাকাবাসীর কাছ থেকে জানাযায়,  মাটি ও মানুষের নেতা মানুষের মুখে মুখে জনদরদি কোহিনুর ইসলাম হিন্দু-মুসলমানের বসবাস কোহিনুর ইসলামের নির্বাচনী এলাকায় হিংসা বিভেদ ভুলে একে অপরের সাথে সুন্দরভাবে বসবাস করে যাচ্ছেন সকল ধর্মের মানুষ। সকল মানুষের কাছে জনপ্রিয় মানুষটি হলো কহিনুর ইসলাম এলাকার জনগণ বলেন নির্বাচিত হওয়ার আগেই রাস্তাঘাটের কাজগুলো নিজের দায়িত্বে করে। কোথাও রাস্তা ভাঙ্গা দেখলে নিজে মাটি কেটে রাস্তা মেরামত করেন। ঘরে ঘরে গিয়ে সবার খোঁজ-খবর নেন কেমন আছেন কারো কোন সমস্যা আছে কিনা। সবার সাথে হাসিমুখে আন্তরিকতার সাথে কথা বলেন এমন জনপ্রতিনিধি আমাদের জন্য সৌভাগ্য। আমরা ভোট দিয়ে তাকে জয়যুক্ত করব ইনশাআল্লাহ।

সনাতন ধর্মালম্বীদের বসবাস কহিনুর ইসলামের এলাকাতে সনাতন ধর্মালম্বীরা বলেন পূজার মধ্যে আমরা সব সময় পাশে পেয়েছি কোহিনুর ইসলাম, রাত জেগে আমাদের সাথে থাকতেন যেকোনো প্রয়োজনকে কোহিনুর ইসলামকে ডাকার সাথে সাথে আমরা পেয়েছি আমরা চাই এমন ভালো একজন মানুষ জনপ্রতিনিধি হোক আমাদের সবার সেবা করুক আমরা চাই তাকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য।

কোহিনুর ইসলাম বলেন, ‘আমার কোনো রাজনৈতিক পদবীর প্রয়োজন নেই। আমি ওয়ার্ডের মানুষের সাথে থাকতে চাই। তাদের সুখে দুঃখে সবসময় পাশে থাকতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের ওয়ার্ডের মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।’

এই প্রত্যাশা করে তিনি ওয়ার্ডের সর্বস্তরের জনগণের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com